আজ থেকে বন্ধ ভারতের বাংলা সিরিয়াল!

টলিপাড়ায় প্রযোজক-অভিনেতা দ্বন্দ্ব অব্যাহত। বহু আলোচনা করেও সমাধান হয়নি কিছুই। রবিবারেও বন্ধ ছিল শুটিং। অভিনেতারা শুটিং করতে নারাজ বলে জানিয়ে দিয়েছেন। সেই কারণে আজ সোমবার থেকে বন্ধ থাকবে প্রায় সব বাংলা সিরিয়ালের সম্প্রচার।

বাংলা সিরিয়ালের একসঙ্গে অনেকগুলি পর্বের শুটিং করা হয় না সাধারণত। তিন থেকে চার দিনের শুটিং করে পর্ব সম্প্রচার করা হয়। শনিবার থেকে শুটিং বন্ধ থাকায় হাতে অসম্প্রচারিত কোনো ফুটেজ নেই।

এ নিয়ে চূড়ান্ত সমস্যার মুখোমুখি হয়ে দাঁড়িয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। এ বিষয়ে মঙ্গলবার নজরুল মঞ্চে বৈঠক হবে আর্টিস্ট ফোরামের শিল্পীদের নিয়ে।

নিজেদের বকেয়া টাকা না পাওয়ার প্রতিবাদে শুটিং করবেন না বলে জানিয়েছিলেন শিল্পীরা। অভিযোগ উঠেছে প্রযোজনা সংস্থাগুলির পাঁচ মাস ধরে ইন্সটলমেন্টের টাকা দেননি শিল্পীদের।

তাই শনিবার কলটাইম মেনেই শুটিংয়ে গেলেও শিল্পীরা ফ্লোরে গিয়ে শট দিতে রাজি হননি। তাঁরা মেকআপ রুমে বসে থেকেছেন আবার নির্দিষ্ট সময়ে ফিরেও গিয়েছেন। ফলে রবিবার ভারতলক্ষ্মী, ইন্দ্রপুরী ইত্যাদি স্টুডিওগুলিতে কাজ হয়নি। আজ সোমবারও সে দৃশ্যের পরিবর্তন হয়নি কোনো।

শিল্পীদের দাবি ছিল, সারাদিনে সবমিলিয়ে ১০ ঘণ্টার বেশি কাজ করবেন না তাঁরা। অন্য দিকে প্রযোজকরা বলেন, মেক-আপ ও অন্যান্য কাজে অনেকটা সময় বেরিয়ে যায়, বাকি ছয় থেকে সাড়ে ছয় ঘণ্টায় খুবই অল্প শুটিং করা সম্ভব।

তাই মেক-আপ বাদে শুধুমাত্র শুটিংয়ের জন্যই ১০ ঘণ্টা সময় দিতে হবে। কিন্তু এতে রাজি নন শিল্পীরা। এরফলে সমস্যার সমাধান হয়নি। সেই কারণেই আজ থেকে জনপ্রিয় সমস্ত বাংলা সিরিয়ালের সম্প্রচার বন্ধ।

তবে নতুন ধারাবাহিক ‘বাজলো তোমার আলোর বেনু’ এবং ‘ভূমিকন্যা’ পর্ব অসম্প্রচারিত রয়েছে। তাই এই দুটি ধারাবাহিক সম্প্রচারিত হবে সময় মতোই। বাকি ধারাবাহিকের জায়গায় চলতে পারে পুরনো পর্ব, রিয়ালিটি শো কিংবা সিনেমা।

আপনি দেখেছেন কি?

ওজন কমানোর মিশন সফল?

নায়ক-নায়িকা স্লিম না হলে কী ভালো লাগে? যেমন ছবি, তেমন ফিগার। চরিত্রের প্রযোজনে ওজন কমানো-বাড়ানো …

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE