fbpx

আজ ফেসটাইমে আসবেন তারেক

তারেক জিয়া গত দুইদিন ধরে স্কাইপিতে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছিলেন। এতে আওয়ামী লীগ আপত্তি জানায় এবং নির্বাচন কমিশনে এটা নিয়ে অভিযোগ করে।

আওয়ামী লীগ অভিযোগ করে যে, একজন দণ্ডিত পলাতক কীভাবে মনোনয়ন সাক্ষাৎকার নেয়, এছাড়াও তারেকের বক্তব্য প্রচারে হাইকোর্টের নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু নির্বাচন কমিশন জানিয়ে দেয় যে, তারেক স্কাইপিতে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন এ বিষয়ে তাদের করনীয় কিছু নেই। এরপর গতকাল সোমবার সন্ধ্যা থেকে স্কাইপি সেবা বন্ধ হয়ে যায়।

বিটিআরসি জানিয়েছে যে, কারিগরি ত্রুটির জন্য স্কাইপি সেবা বন্ধ হয়েছে। কিন্তু বিএনপির একাধিক নেতা বলছেন, তারেক জিয়া যেন মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে সংযুক্ত হতে না পারেন সেজন্যেই সরকার স্কাইপি সেবা বন্ধ করে দিয়েছে।

স্কাইপি সেবা বন্ধ থাকলেও তারেক আজও বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে কথা বলবেন বলে জানা গেছে। এজন্য গতকাল রাতের মধ্যেই একাধিক বিকল্প ব্যবস্থা নেওয়া হয়েছে বলে বিএনপির একাধিক সুত্র জানিয়েছে।

আইফোন ব্যবহারকারীদের জন্য যে ফেসটাইম সেবা রয়েছে সেটা ব্যবহার করেই তারেক মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন। ফেসটাইমে যদি কোনো সমস্যা হয়, তাহলে অন্য বিকল্প সেবাগুলোতে যেমনঃ ভাইবার, হোয়াটসঅ্যাপে তারেক সংযুক্ত হবেন বলে জানা গেছে।

বাংলা ইনসাইডার

আপনি দেখেছেন কি?

মহাজোটের আসন ভাগাভাগি চূড়ান্ত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিকদের আসন নিশ্চিত করে চিঠি দিতে শুরু করছে আওয়ামী …