fbpx

আমজাদ হোসেনের মৃত্যু গুজব

বরেণ্য চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে ব্যাংককে নিয়ে যাবার জন্য প্রস্তুতি চলছে। আজ মঙ্গলবার যেকোনো সময় তাকে ব্যাংককে নিয়ে যাওয়া হতে পারে। তার শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এখন পুরো বিষয়টা চিকিৎসকরা তত্ত্বাবধান করছেন। এমন তথ্য আজ জানালেন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক ও আমজাদ হোসেনের শিষ্য এসএ হক অলিক।

এদিকে আমজাদ হোসেন মারা গেছেন বলে খবর ছড়িয়েছে। যা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই বিষয়টিকে গুজব বলে মন্তব্য করেছেন অলিক। তিনি বলেন, এ ধরনের খবর কেন ছড়ানো হচ্ছে, আর কারা ছড়াচ্ছে জানি না। এই বিষয়টি নিয়ে আমরা খুবই বিব্রত। সবাইকে অনুরোধ করবো, গুজব ছড়াবেন না। এমনভাবে তাকে ও পরিবারকে কষ্ট দিবেন না।

সপ্তাহখানেক আগে মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় ঢাকার তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে ভর্তি করা হয় আমজাদ হোসেনকে। হাসপাতালে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

শুরু থেকেই তাঁকে কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাস দিয়ে বাঁচিয়ে রাখা হয়েছে। বাংলাদেশের বরেণ্য এই নির্মাতার শারীরিক অসুস্থতার খবর শুনে হাসপাতালে ভর্তির তিন দিনের মাথায় তাঁর চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আমজাদ হোসেনের চিকিৎসার জন্য মোট ৪২ লাখ ৩৫ হাজার টাকা দেয়া হয়েছে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে। এরমধ্যে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নিয়ে যাবার জন্য ২২ লাখ ৩৫ হাজার টাকা এবং চিকিৎসা ব্যয়ের জন্য ২০ লাখ টাকা।

গতকাল সোমবার চিকিৎসকের বরাতে জানা যায়, তিনি আশঙ্কামুক্ত নন, শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে।

আপনি দেখেছেন কি?

দাদি হলেন মমতাজ

জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ দাদি হলেন। তার পুত্র মেহেদী খান মেয়ে সন্তানের বাবা হয়েছেন। আর এই …