fbpx

উদ্বোধনী ম্যাচের আগে যা বললেন তামিম

চন্দিকা হাথুরুসিংহে গেল বছর হঠাৎ করেই বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান। এরপর তিনি নিজ দেশ শ্রীলঙ্কান ক্রিকেট দলের দায়িত্ব নেন।

আগামী ১৫ সেপ্টেম্বর প্রাক্তন গুরুর দলের বিপক্ষেই খেলতে নামতে হবে টাইগারদের।

এবারের এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচের আগে বাংলাদেশ দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল বলেন, আমরা ভালো মানসিকতা নিয়েই আমাদের প্রাক্তন কোচের দলকে (শ্রীলঙ্কা) হারাতে চাই। আর শ্রীলঙ্কাকে হারাতে হলে আমাদেরকে অবশ্যই খুব ভালো ক্রিকেট খেলতে হবে।

জাতীয় দলের সাবেক কোচ চন্দিকা হাথুরুসিংহে প্রসঙ্গে তামিম ইকবাল বলেন, ওনার সঙ্গে আমরা অসাধারণ কিছু মুহূর্ত কাটিয়েছি। কোচ হিসেবে তিনি আমাদের জন্য অসাধারণ কাজ করেছেন।

কেউ তার কাছ থেকে এই কৃতিত্ব ছিনিয়ে নিতে পারবে না। আমরা তার সঙ্গে যোগাযোগ বজায় রেখেছি। বলেও জানান দেশ সেরা এই ওপেনার।

প্রসঙ্গত, এবারই প্রথম ৬টি দল নিয়ে দুই গ্রুপে ভাগ হয়ে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপের এবারের আসর। যেখানে ‘বি’ গ্রুপে অপেক্ষাকৃত কঠিন প্রতিপক্ষের বিপক্ষে খেলবে বাংলাদেশ দল।

এখানে শ্রীলঙ্কা ও আফগানিস্তানকে মোকাবেলা করতে হবে টাইগারদের। অন্যদিকে, ‘এ’ গ্রুপে রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান এবং হংকং।

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত সবগুলো খেলাই হবে সংযুক্ত আরব আমিরাতের দুই শহর দুবাই ও আবুধাবিতে। দুইটি ম্যাচই বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে।

গ্রুপ পর্বে বাংলাদেশের খেলার সূচি:
১৫ সেপ্টেম্বর- বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা (দুবাই)

২০ সেপ্টেম্বর- বাংলাদেশ বনাম আফগানিস্তান (আবুধাবি)

আপনি দেখেছেন কি?

ওয়ানডেতে মাশরাফিকে পাওয়া নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার খেলা …