fbpx

ওয়ানডেতে মাশরাফিকে পাওয়া নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার খেলা অনিশ্চিত বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেয়ে সিরিজ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘এটি তো আসলে কঠিন একটি প্রশ্ন। তবে যতদূর জানি তাকে বিশ্বকাপে পাওয়া যাবে। এখন হচ্ছে কি আসলে ওর নির্বাচনের ইস্যুতে সময়টি যদি আপনারা দেখেন যে ওর নোমিনশন পেপার সাবমিট করার একটি ব্যাপার আছে।

এখন সে কবে সেই ফর্ম পূরণ করবে বা কবে তুলবে, কি প্রোগ্রাম করবে এটি আসলে আমরা এখনও জানি না। আজকে ওর সঙ্গে আমার দেখা হবে মনে হয়।

সম্ভাবনা আছে দেখা হওয়ার। যদি সুযোগ থাকে, অবশ্যই খেলবে। এটা আমার ধারণা। যদি একদিনের জন্যও সুযোগ থাকে, অবশ্যই খেলবে। খেলাটা ওর কাছে সবচেয়ে বেশি প্রাধান্য পাবে।’

বিসিবি সভাপতির এমন বক্তব্যে গুঞ্জন উঠেছে নির্বাচনের প্রচারণার জন্য উইন্ডিজ সিরিজ মিস করতে পারেন মাশরাফি।

মাশরাফি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পত্র কিনেছেন। নড়াইল-২ আসনের জন্য মনোয়ন পত্র সংগ্রহ করেছেন।

যে কারণে আসন্ন উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে পাওয়া নিয়ে শুরু হয়েছে সংশয়। তবে টেস্টের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ ওয়ানডেতে মাশরাফিকে পাওয়ার ব্যাপারে আশাবাদী।

তিনি বলেন, ‘ইনশাআল্লাহ মাশরাফি ভাইকে পাব, আশা করি। কারণ তিনি আমাদের ওয়ানডে অধিনায়ক। তিনি যদি সুস্থ থাকেন, অবশ্যই ওনাকে আমাদের মাঝে পাব। আর ওনাকে আমরা চাই।’

আপনি দেখেছেন কি?

জেনে নিন বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সময়সূচী

জিম্বাবুয়ের সিরিজ শেষ হতে না হতেই আরও একটি সিরিজ দরজায় কড়া নাড়ছে বাংলাদেশের। চলতি মাসের …