fbpx

ক্রিকেট ভক্তদের হৃদয় কেড়ে নেয়া কে এই রহস্যময়ী!

এশিয়া কাপ দেখেছেন অথচ তার ছবি চোখে পড়েনি এমন ক্রিকেটভক্ত খুঁজে পাওয়া মুশকিল। গোটা এশিয়া কাপ জুড়ে তার ছবি ভাইরাল, অবশেষে মুখ খুললেন গ্যালারির রহস্যময়ী রিজলা রেহান। তিনি কথাও বললেন, সংবাদমাধ্যমের সঙ্গে।

রিজলা রেহানের আদি বাড়ি পাকিস্তানের করাচিতে। কর্মসূত্রে তিনি আপাতত দুবাইতে থাকেন। তিনি বলেন, কখনো স্বপ্নেও ভাবিনি, আমি এভাবে রাতারাতি খ্যাত হয়ে যাব। তবে আমি অসাধারণ কেউ নই। আমি একজন সাধারণ পাকিস্তানি মেয়ে।

রিজলার ভাষায়, ম্যাচের সময় কেউ আমার ছবি তুলেছে। এটা আমি ঘুণাক্ষরেও জানতে পারিনি। পরে এক বন্ধু হোয়াটসঅ্যাপে পাঠাল আমার সেই ছবি। তার নিচে ক্যাপশন লেখা- ভারত ম্যাচ জিতেছে, এক পাকিস্তানি হৃদয়! আমি প্রথমে ভাবলাম, সেই বন্ধু ঠাট্টা করছে!

‘পরদিন আমি আমার স্বামীকে ফোন করে বললাম কথাটা। ও বলল, হঠাৎ আসা এই খ্যাতি উপভোগ কর। কারণ এটা বেশিক্ষণ থাকবে না। তারপর আরেকজন বন্ধু আমাকে ফোন করে বলল, একটা জনপ্রিয় রেডিও স্টেশনের লোকজন আমার খোঁজ করছে। ওরা আমার ইন্টারভিউ নিতে চায়।’

তিনি বলেন, কোনো একদিন ভারতে যাব। এটা আমার ইচ্ছা। ওই দেশ থেকে এত ভালোবাসা পেলাম। আমি ভারতীয় সিনেমার মস্ত বড় ফ্যান। বিগ বস, শাহরুখ খান, সলমান খান আর শাড়ির ভক্ত।

আপনি দেখেছেন কি?

‘ন্যূনতম ভদ্রতাটুকু দেখাতেও আপনাদের এত কুণ্ঠা কেন’

কেউ আপনাকে ব্যক্তিগত নম্বর দেয়া মানে হচ্ছে তিনি আপনাকে কাছের মনে করে অগ্রাধিকার দিচ্ছেন! সেই …