fbpx

জানেন? ভারতীয় তারকাদের বাড়ির বিদ্যুৎ বিল কত!

জানেন? ভারতীয় তারকাদের বাড়ির বিদ্যুৎ বিল কত!

রুপালি পর্দার তারকারা তাদের সৌন্দর্যের পেছনেই সবচেয়ে বেশি খরচ করেন এমনটাই ধারণা সবার।তবে তারকাদের জীবনযাপনের অন্যান্য উপকরণে যে এর চেয়েও বেশি অর্থ চলে যায় তা হয়ত অনেকেরই অজানা।

বলিউডের তারকারা তাদের বাড়ির পেছনে উড়িয়েছেন বিপুল পরিমাণে অর্থ সে কথাও এসেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে।

এবার ভারতীয় গণমাধ্যমগুলোতে প্রকাশ হলো বলিউডের সেরা কয়েকজন তারকা তাদের বিলাশবহুল বাড়ির বিদ্যুতের জন্য কেমন খরচ করেন সে অঙ্ক:

অমিতাভ বচ্চন: বলিউড শাহেনশাহ বিগ-বি অমিতাভ বচ্চন তার বান্দ্রার বাড়ির আশপাশে সবসময় ভক্ত অনুরাগীরা ভিড় জমান । কেউ কেউ নাকি এসেও থেকে যেতে চান সেখানে। অমিতাভের বাড়ির প্রতি মাসের বিদ্যুত বিল ভারতীয় মুদ্রায় ২২ লক্ষ টাকার নিচে যেতেই চায়না।

শাহরুখ খান: কিং খানের বাড়ি ‘মান্নাত’ মুম্বাইয়ের বান্দ্রার ‘ভিউ পয়েন্ট’ এ। এ বাড়িকে ঘিরে ভক্ত অনুরাগীরা ভিড় জমিয়ে রাখে সবসময়। প্রতি মাসে শাহরুখ খানকে তার মান্নাত বাড়ির জন্য বিদ্যুৎ বিল গুনতে হয় ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩ লক্ষ টাকা!

সালমান খান: বলিউড ভাইজান সালমান খানের বাড়িতে সদস্য সংখ্যা প্রচুর। নিজের এই স্বপ্নপুরীর পেছনে তার প্রতি মাসে বিদ্যুৎ বিল গুনতে হয় ভারতীয় মুদ্রায় ২৩ লক্ষ টাকা!

দীপিকা পাড়ুকোন: এপার্টমেন্ট ভক্ত বলিউড কুইন দীপিকা পাড়ুকোন। পৃথিবীর নানা প্রান্তে নিজস্ব অ্যাপার্টমেন্ট রয়েছে তার। তবে শুধুমাত্র মুম্বাইয়ের বাড়ির বিদ্যুত বিলের পেছনে দীপিকার খরচ হয় ১৩ লক্ষ টাকা!

সাইফ আলি খান: বলিউডের ছোট নবাব সাইফ আলি খান। সঙ্গে স্ত্রী বলিউডের আরে জনপ্রিয় তারকা কারিনা কাপুর। এ তারকা দম্পতি থাকেন তাদের পতৌদির প্রাসাদে।তাদের এ বাড়িতে বিদ্যুত খরচ প্রতি মাসে ৩০ লক্ষ টাকার আশপাশেই ঘোরাফেরা করে।

আমির খান: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অপচয় একেবারেই পছন্দ করেন না। রুপালি পর্দার মতো বাস্তবেও তাকে একটু বেশি সচেতন হতে দেথা যায়। তাই অন্যদের তুলনায় আমিরের বাড়ির বিদ্যুতের বিলের খরচ বেশ কম। প্রতি মাসে তার বাড়ির বিদ্যুত বিল আসে নয় লক্ষ টাকার মতো!

সূত্র: আনন্দবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE