fbpx

ঢাকা-১৭ আসনে ‘মিয়া ভাই’ আ.লীগের চূড়ান্ত প্রার্থী

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা ১৭ চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। আজ শুক্রবার সকালে এ বিষয়ে দলের পক্ষ থেকে নিশ্চিত হয়েছেন বলে জানান নায়ক ফারুক। রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেকের কিছু অংশ নিয়েই ঢাকা-১৭ আসন গঠিত।

গাজীপুর-৫ (কালিগঞ্জ) আসন থেকে নায়ক ফারুক আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু সেই আসন থেকে দলের পক্ষে তাকে মনোনয়ন না দিয়ে ঢাকা-১৭ আসন থেকে আসন্ন জাতীয় নির্বাচনে যৌথভাবে লড়াইয়ের টিকেট পান। ফারুককে দলীয় মনোনয়ন দিলেও পরে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদেরকে মনোনয়ন দেয়া হয়।

এই আসন থেকেও শেষ পর্যন্ত মনোনয়ন না পাওয়ার আশঙ্কা করছিলেন কেউ কেউ। তৈরি হয়েছিল জটিলতা। তবে সব আশঙ্কা দূর করে অবশেষে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের পক্ষে লড়াইয়ের চূড়ান্ত মনোয়ন পেলেন ফারুক।

ফারুক বলেন,নেত্রী আমার ওপর আস্থা রাখবেন আমি জানতাম। আমার বিশ্বাস সত্য হলো। আজ সকালে দলের পক্ষে নানক সাহেব ও ওবায়দুল কাদের(আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) আমাকে ফোন দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করলেন। পার্টি অফিস থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করতে বললেন।

ওই আসন থেকে ২০০৮ সালে নির্বাচনে জয়ী হয়েছিলেন হুসেইন মুহাম্মদ এরশাদ। ২০১৪ সালে নির্বাচনে জয় পেয়েছিলেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদ।

আপনি দেখেছেন কি?

ওজন কমানোর মিশন সফল?

নায়ক-নায়িকা স্লিম না হলে কী ভালো লাগে? যেমন ছবি, তেমন ফিগার। চরিত্রের প্রযোজনে ওজন কমানো-বাড়ানো …

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE