‘তারেক রহমানকে বিজয় ছিনিয়ে আনার কথা দিয়েছি’

আগামী নির্বাচনে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনার ব্যাপারে তারেক রহমানের কাছে প্রতিজ্ঞা করেছেন বলে জানিয়েছেন ছাত্রদল সভাপতি রাজিব আহসান।

সোমবার (১৯ নভেম্বর) দুপুরে বরিশাল -৪ আসন থেকে মনোনয়নের আশায় সাক্ষাতকার শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, সরকারের সকল বাধা, ঝুঁকি এবং হুমকিকে উপেক্ষা করে বিজয় ছিনিয়ে আনার ব্যাপারে প্রতিজ্ঞা করেছি।

তারেক রহমান আপনাকে কি নির্দেশনা দিয়েছেন এমন প্রশ্নের জবাবে ছাত্রদল সভাপতি বলেন, ‘মনোনয়ন বোর্ড এবং আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জানতে চান যে, আমরা যাকে দল থেকে মনোনয়ন দেয়া হবে তার সঙ্গে একত্রে কাজ করবো কিনা?

আমি কথা দিয়েছি, ধানের শীষকে বিজয়ী করতে, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে, আমাদের চেয়ারপার্সন বেগম খালদা জিয়াকে মুক্ত করতে, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে আমরা সকল ঝুঁকি, হুমকি গ্রহণ করতে প্রস্তুত থাকার কথা জানিয়েছি।’

তারেক রহমানের উপস্থিতির মাধ্যমে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার চলছে। সকাল ১০টায় বরিশাল-১ আসনের মনোনয়ন প্রত্যাশীদের দিয়ে শুরু হয় সাক্ষাতকার প্রক্রিয়া। বরিশালের ২১ আসনের বিপরীতে ১৭৮ জন এবং খুলনার ৩৬ আসনের বিপরীতে প্রায় ৩০০ জনের সাক্ষাতকার গ্রহণ করা হবে।

বরিশাল, পটুয়াখালী ও ভোলার আসনগুলোর মনোনয়ন প্রার্থীদের সাক্ষাতকার শেষ হয়েছে। বাকি আছে পিরোজপুর ও ঝালকাঠি। দুপুরে চলবে খুলনা বিভাগের আসনগুলোতে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার।

আপনি দেখেছেন কি?

মহাজোটের চূড়ান্ত চিঠি পেলেন যারা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিকদের আসন নিশ্চিত করে চিঠি দিতে শুরু করছে আওয়ামী …

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE