ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন

দাঁড়ি কি রেখেই দিচ্ছেন সাকিব?

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সচরাচর দেখা যায় দাঁড়ি-গোঁফবিহীন চেহারায় আবার কখনো হালকা চাপ দাঁড়ি চেহারায়।

কিন্তু এবারের আসন্ন এশিয়া কাপে দেখলে হয়তো চমকে উঠবেন অনেকেই। কারণ, এবার তিনি দুবাইয়ে এশিয়া কাপে খেলতে নামতে পারেন মুখভর্তি দাঁড়ি নিয়ে।

হজ্ব শেষে বাংলাদেশে না ফিরে সাকিব যান যুক্তরাষ্ট্রে তারপর সেখান থেকে সরাসরি দলের সঙ্গে যোগ দিয়েছেন। ইনজুরি বিতর্ককে পেছনে ফেলে এরই মধ্যে অনুশীলন শুরু করে দিয়েছেন সাকিব।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ১১ সেপ্টেম্বর অনুশীলনীর সময় গনমাধ্যামকে সাক্ষাৎকার দেওয়ার সময় সাকিবের এক নতুন চেহারা দেখা যায়। তুলনামূলক আগের থেকে বড় দাঁড়ি দেখা যায় সাকিবের মুখে।

সাকিবের এই দাঁড়ি নিয়ে বেশ আলোচনাও শুরু হয়েছে এরই মধ্যে ক্রিকেট ভক্তদের কাছে। অনেকেই আলোচনা করছেন এবার কি সাকিব দাঁড়ি লম্বা করছেন তাহলে।

গত আগষ্টে পবিত্র হজ্ব পালন করতে সৌদি আরবে গিয়েছিলেন সাকিব। হজ্বের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে সাকিব প্রথমে গেয়েছিলেন মক্কায়।

সেখানে পৌঁছার পর রীতিমত শুরুতেই মাথা মুণ্ডন করেন সাকিব। এর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফাইড ফেসবুকে পেজে পোস্ট করেছিলেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। সাকিবের মুণ্ডিত মাথার ছবি নিয়ে সে সময় বেশ কৌতূহলী হয়ে পড়েছিল তার ভক্ত-সমর্থকেরা।

এরপর হজ্বের সব আনুষ্ঠানিকতা শেষে ২৮ আগষ্ট সৌদি থেকে নিজের ফেসবুক পেজে আরেকটি ছবি পোস্ট করেছেন সাকিব।

এতে দেখা যায় সাকিব সাদা একটি পোশাকে বসে আছেন আর তার সামনে সাজানো ছিল অনেকগুলো খেজুরের কাটুন। প্রত্যেকটি কাটুন ছিল ভিন্ন ভিন্ন রকমের খেজুরে পূর্ণ। ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন ‘খেজুরের ফ্যাক্টরি’।

বর্তমান ক্রিকেটবিশ্বে যে হাতে গোনা কয়েকজন খেলোয়াড়কে বড় দাঁড়ি নিয়ে মাঠে নামতে দেখা যায়, সেই তালিকায় এবার সাকিবের নামও যোগ হচ্ছে নাকি এই আলোচনাই করছে সাকিব ভক্তরা।

ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন
Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE