ফেরদৌসের পর বিতর্কে আরেক বাংলাদেশি অভিনেতা

আরেফিন সোহাগ: ভারতের পশ্চিমবঙ্গের রায়গঞ্জ কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের সমর্থনে একটি নির্বাচনী রোড-শোতে অংশ নেয়ায় বিরোধী রাজনৈতিক দলের অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের ভিসা বাতিল করেছে ভারত সরকার।

এ ঘটনার পর মঙ্গলবার (১৬ এপ্রিল) বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ০৯৬ ফ্লাইটে রাত সাড়ে ১০টার দিকে ঢাকায় পৌঁছান ফেরদৌস।

ফেরদৌস বির্তকের রেশ কাটতে না কাটতেই এবার আরেক বাংলাদেশি অভিনেতাকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে কলকাতায়। জানা গেছে, ওই অভিনেতার নাম গাজি আব্দুন নুর। নুরের জন্ম বাংলাদেশের বাগেরহাট জেলায়।

অভিনেতা হিসেবে নুরের বাংলাদেশে খুব বেশি পরিচিত না হলেও কলকাতার কয়েকটি জনপ্রিয় বাংলা টেলিভিশনের ধারাবাহিকে অভিনয় করার সূত্রে সেখানকার বেশ পরিচিত মুখ তিনি।

বিজেপি সূত্রে জানা গেছে, নুরের একটি ভিডিও জমা দিয়েছেন কমিশনকে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের রোড শোতে একটি প্রচার গাড়ি থেকে গাজি নুর জনতার উদ্দেশে হাত নাড়ছেন। তার পাশে তৃণমূল নেতা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র।

নুরের বিরুদ্ধেও একই রকম কড়া ব্যবস্থা নিতে পারে বলে আভাস পাওয়া গেছে। ইতিমধ্যেই কলকাতার এফআরআরও দফতরকে নুরের ভিসা সম্পর্কিত বিশদ তথ্য পাঠাতে বলেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। ওই দফতর কলকাতা পুলিশের আওতাধীন। সেই রিপোর্ট পেলেই সিদ্ধান্ত নেওয়া হবে জানা গেছে মন্ত্রণালয় সূত্রে।

আপনি দেখেছেন কি?

এতটা ওজন কীভাবে কমালেন সারা?

প্রথম ছবি ‘কেদারনাথ’ দিয়েই বহু প্রশংসা কুড়িয়েছেন সাইফ-কন্যা সারা আলি খান। খুব শিগগিরই মুক্তি পাবে …

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE