বিশিষ্ট নাট্যকার বৃন্দাবন দাসের মা আর নেই

জনপ্রিয় নাট্যকার ও অভিনেতা বৃন্দাবন দাসের মা ময়না দাস (৭৫) আর নেই। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে স্ট্রোকে আক্রান্ত হলে তাকে নাটোরের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়না দাস নাটোরে তার মেয়ে বরুণা দাস ও তার জামাইয়ের বাসায় থাকতেন। অনেকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ্য ছিলেন তিনি। ময়না দাস চাটমোহর পৌরসভার নতুন বাজার মহল্লার বাসিন্দা প্রয়াত দয়াল কৃষ্ণ দাসের স্ত্রী।

মৃত্যুকালে তিনি ১ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার শেষকৃত্যের সময় এখনও নির্ধারন হয়নি। বৃন্দাবন দাসসহ তার অপর সন্তানেরা বাড়ি পৌছালে শেষকৃত্য সম্পন্ন হবে। চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে ২০১৫ সালের ১৭ অক্টোবর বৃন্দাবন দাসের বাবা বরেণ্য কীর্তনিয়া দয়াল কৃষ্ণ দাস (৯৫) মৃত্যুবরণ করেন। ১৯৬৪ সালে ময়না রানীকে বিয়ে করেছিলেন দয়াল কৃষ্ণ দাস।

এদিকে, নাট্যকার বৃন্দাবন দাসের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি কে এম আনোয়ারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা,

পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, সাবেক মেয়র অধ্যাপক আবদুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সাখো, সাধারণ সম্পাদক আবদুল মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল করিম খাকছার,

চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিলের সম্পাদক রকিবুর রহমান টুকুন, সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুক, নাট্যজন আসাদুজ্জামান দুলাল, একুশে টিভি ও মানবজমিনের জেলা প্রতিনিধি আলহাজ রাজিউর রহমান রুমী, খোঁজখবর ডটনেট পরিবারের পক্ষে ব্যবস্থাপনা সম্পাদক রনি রায় প্রমুখ।

ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন
Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE