fbpx

বুবলী, সংসার ভাঙার কষ্ট কি বুঝতে পারছো: অপু বিশ্বাস

কলকাতার নায়িকা শ্রাবন্তীর সঙ্গে ঢালিউডের শাকিব খানের প্রেমের গুঞ্জনে বুবলীর পর এবার মুখ খুলেছেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। বুবলীর নাম না বললেও ইঙ্গিতটা তার দিকেই।

অপু বললেন, আমার ঘর ভেঙেছে তখন এত করে বলার পরও তার মর্ম বুঝেনি। এবার তাহলে আমার ঘর ভাঙা এবং নিস্পাপ বাচ্চাকে বাবার স্নেহ থেকে বঞ্চিত করার অভিশাপ তাহলে কার্যকর হয়ে গেছে। বুবলী, সংসার ভাঙার কষ্ট কেমন তা কি এখন তুমি বুঝতে পারছো?

এর আগে শাকিবের নতুন প্রেমের খবরের পরিপ্রেক্ষিতে বুবলী বলেছিলেন, শাকিব খান শুধুই আমার। শ্রাবন্তী কিংবা অপুর নয়। শাকিবের মতো একজন সুপারস্টার বহু নায়িকার সঙ্গে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করবেন এটাই স্বাভাবিক। এতে আমার কোনো আপত্তি নেই। কিন্তু দিনশেষে শাকিব খান শুধু আমার।

বুবলীর এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে অপু বলেন, শাকিব আসলে কখনোই আমার ছিল না। আমাকে সে ব্যবহার করেছে। কারণ, সে প্রকৃতপক্ষে আমার হলে কখনোই এমনটা হতো না। এমনকি সে আমার সন্তানের কথাও চিন্তা করেনি। আমার পর যখন ওই মেয়ে এসেছিল, শাকিব সেই দিকে ঝুঁকেছে।

অপু জানান, বুবলীকে আমি অনেক বুঝিয়েছি, সে বোঝেনি। সেও আমার সংসার ভাঙা এবং সন্তানকে বাবার স্নেহ থেকে দূরে সরাতে ব্যস্ত ছিল। মানবিকতার বদলে সে হয়তো তার ক্যারিয়ারকে বেছে নিয়েছিল।

কিন্তু ফ্যামিলি টাইম বলে ফেসবুকে ছবি আপলোড এখন হচ্ছে না কেন? শাকিব তার ফ্যামিলির একজন হয় কী করে? সেই ফ্যামিলি মেম্বার এখন আবার শ্রাবন্তী বা অন্যের দিকে ঝুঁকে কীভাবে? তখন তো বুবলী বলেছিল, আমি যদি স্ত্রীর দায়িত্ব ঠিকভাবে পালন করি, তাহলে শাকিব তার দিকে কীভাবে যায়? আমি এখন বুবলীর কাছে ঠিক একই প্রশ্নের জবাব চাই।

ইতোমধ্যে সবখানে গুঞ্জন ছড়িয়েছে, শাকিব-শ্রাবন্তী চুটিয়ে প্রেম করছেন! এমনটাই জানাচ্ছে, কলকাতার একাধিক গণমাধ্যম। আনন্দবাজার বলছে, শ্রাবন্তী দুই বাংলার জনপ্রিয় এক নায়কের সঙ্গে প্রেম করছেন। সেখানে অবশ্য শাকিবের নাম উল্লেখ করেনি ওপার বাংলার শীর্ষ এই পত্রিকাটি। তবে ইনিয়ে বিনিয়ে সেখানে শাকিবকেই ইঙ্গিত করা হয়েছে।

জি নিউজের বাংলা সংস্করণে বলা হয়েছে, গত বছর কৃষাণ ভিরাজের সঙ্গে বিয়ে ভাঙার পর শ্রাবন্তী ‘সিঙ্গেল’ ছিলেন। তারপরেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী!

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE