fbpx

ভিসা পেয়েও বিপদে তামিম, যাওয়া হলো না দুবাই

এশিয়া কাপের প্রথম ম্যাচ আগামী ১৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ওই ম্যাচে তামিমের খেলা এখন ঘোর অনিশ্চয়তায়। কারন তামিম ইকবালকে বড্ড টেনশনে রাখল সংযুক্ত আরব আমিরাতের কর্তৃপক্ষ। ভিসা দেয়নি বলে রবিবার জাতীয় দলের সঙ্গে এশিয়া কাপ খেলার জন্য রওনা দিতে পারেননি।

একই ঝামেলায় ছিলেন সতীর্থ রুবেল হোসেন। কাল দুপুরে ভিসা পেয়ে সন্ধ্যার ফ্লাইটে চড়ে বসেছেন। তামিম তখনো অনিশ্চয়তায়। অবশেষে ভিসা এসে পৌঁছলে রাত ১টার ফ্লাইটে দুবাই রওনা হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটিও হয়নি।

তামিমের ভিসা যে এসেছে পুরনো পাসপোর্ট নম্বরে! রাতের ফ্লাইটে যাওয়ার সব রকম প্রস্তুতি নিয়ে রেখেছিলেন এই ওপেনার। ভিসায় একবার চোখ বোলাতেই ধরা পড়ে ভুলটি। তাঁর ভিসা হয়েছে পুরনো পাসপোর্ট নম্বরে। তাতে এমিরেটসের ফ্লাইটে ওঠায় কোনো সমস্যা হবে না জানানো হয়।

কিন্তু দুবাইয়ের ইমিগ্রেশনের নিশ্চয়তা দেবে কে! ওখান থেকে যে ফেরত পাঠানো হবে না কিংবা ১২-১৪ ঘণ্টা বসিয়ে রাখা হবে না—সে নিশ্চয়তাও তো নেই। তামিম তাই কাল রাতের ফ্লাইটে না ওঠার সিদ্ধান্ত নেন।

তাছাড়া পুরনো পাসপোর্ট নম্বরের ভিসায় দুবাই যাওয়া যাবে কি না, সে নিশ্চয়তা পেলেই কেবল উড়ালে উঠবেন তিনি। আর যদি নতুন করে ভিসা আনাতে হয়, তাহলে যে আরো কত দিন লাগে, কে জানে! বাংলাদেশ দলের জন্য এটা একটা বিরাট দুসংবাদ।

আপনি দেখেছেন কি?

প্রধানমন্ত্রীর দোয়া নিলেন মাশরাফি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি …