মহাজোটের চূড়ান্ত চিঠি পেলেন যারা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিকদের আসন নিশ্চিত করে চিঠি দিতে শুরু করছে আওয়ামী লীগ। শুক্রবার (০৭ ডিসেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এসব চিঠি সংগ্রহ করছেন প্রার্থীরা।

শরিকদের মধ্যে যারা নৌকা প্রতীক নিয়ে লড়বেন তাদের চিঠি দিয়ে নিশ্চিত করা হচ্ছে। আওয়ামী লীগের মনোনয়নের চূড়ান্ত চিঠি পেয়েছেন- সৈয়দ আশরাফুল ইসলাম (কিশোরগঞ্জ-১), মুহাম্মদ শফিকুর রহমান (চাঁদপুর-৪), মহিউদ্দিন খান আলমগীর (চাঁদপুর-১), একেএম শাহজাহান কামাল (লক্ষ্মীপুর-৩), বিএম কবিরুল হক (নড়াইল-১), আ স ম ফিরোজ (পটুয়াখালী-৩) এবং তানভীর হাসান ওরফে ছোট মনির (টাঙ্গাইল-২)। এসব আসনে দুইজন করে প্রার্থীকে প্রাথমিক মনোনয়ন দিয়েছিলো আওয়ামী লীগ।

এ পর্যন্ত শরিকদের মধ্যে ওয়াকার্স পার্টি ৫, বিকল্পধারা ৩, জাসদ (ইনু) ৩, জাসদ আম্বিয়া ১, জাতীয় পার্টি (মঞ্জু) ২, তরিকত ফেডারেশনের ২ জন প্রার্থীকে চিঠি দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র বলছে, যে ১৭টি আসনে দুইজন করে প্রার্থী ছিলেন তাদের একক চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হচ্ছে। আওয়ামী লীগ সম্পাদকের হাত থেকে এসব চিঠি নিচ্ছেন শরিক দলের প্রার্থীরা।

এছাড়া কিশোরগঞ্জ-১ আসনের চূড়ান্ত প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের চিঠি তার ব্যক্তিগত সহকারী শাহীনের হাতে তুলে দেওয়া হয়েছে।

আপনি দেখেছেন কি?

মহাজোটের আসন ভাগাভাগি চূড়ান্ত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিকদের আসন নিশ্চিত করে চিঠি দিতে শুরু করছে আওয়ামী …

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE