fbpx

মাশরাফি-সাকিবদের বর্তমান ‘বেতন তালিকা’ দেখেনিন…

চুক্তিতে থাকা ১০ জনের নাম চূড়ান্ত হলেও তাদের গ্রেড ঠিক হয়নি এখনও। তবে জানা গেছে নতুন বেতন কাঠামোতে বেশ কিছু রদবদল আসতে যাচ্ছে।

এখনো কোনো কিছু চূড়ান্ত না হলেও নতুন করে কেন্দ্রীয় চুক্তির সাথে যুক্ত হচ্ছেন তিন থেকে চার জন ক্রিকেটার। শুধু তাই নয়, কোন ক্রিকেটার কোন ক্যাটাগরিতে থাকবেন সেটাও নাকি এরই মধ্যে অনেকটাই নিশ্চিত করা হয়েছে।

নতুন চুক্তিতে থাকা ক্রিকেটার:

মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ।

কেন্দ্রীয় চুক্তি ২০১৮ তে থাকা ১০ খেলোয়াড়

সবকিছু ঠিক থাকলে মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল এবং মুশফিকুর রহিমদের সাথে ‘এ’ প্লাস ক্যাটাগরিতে এবার যুক্ত হচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ। সেক্ষেত্রে মাশরাফিদের মতো তিনিও পাবেন ৪ লাখ টাকা। এর আগে ‘এ’ ক্যাটাগরিতে থাকা রিয়াদের বেতন ছিলো ৩ লাখ টাকা।

এদিকে রিয়াদের উন্নতি হলেও এবারও ‘বি’ ক্যাটাগরিতে থাকবেন টেস্ট স্পেশালিষ্টের তকমা গায়ে লেগে যাওয়া ব্যাটসম্যান মমিনুল হক। তবে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে দুই পেস তারকা রুবেল হোসেন এবং মুস্তাফিজুর রহমান

। বর্তমানে ‘সি’ ক্যাটাগরিতে থাকা রুবেল এবং মুস্তাফিজ উঠে আসতে পারেন দুই লাখ টাকার ‘বি’ ক্যাটাগরিতে।

অপরদিকে ‘ডি’ ক্যাটাগরিতে নতুন করে যুক্ত হতে পারেন আরো চার ক্রিকেটার। দুই অলরাউন্ডার আফিফ হোসেন এবং মোহাম্মদ সাইফুদ্দিনের সাথে বিবেচনায় আছেন লিটন কুমার দাস এবং নাজমুল হোসেন শান্তও। এই ক্যাটাগরিতে তাদের বেতন হবে ১ লাখ টাকা।

দেখে নিন ক্রিকেটারদের বর্তমান পারিশ্রমিকের তালিকাটি-

আপনি দেখেছেন কি?

জেনে নিন বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সময়সূচী

জিম্বাবুয়ের সিরিজ শেষ হতে না হতেই আরও একটি সিরিজ দরজায় কড়া নাড়ছে বাংলাদেশের। চলতি মাসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *