fbpx

মাহমুদউল্লাহকে যে মূল্যে আইপিএলে চাইলেন আকাশ চোপড়া

বাংলাদেশ দলের মধ্যমণি ‘সাইলেন্ট কিলার’ মাহমুদউল্লাহর বর্তমানে টি-টোয়েন্টি র‍্যাকিং ৬। সাইলেন্টলি (নিরবে) প্রতিপক্ষকে ব্যাট-বল হাতে তুলোধুনো করে ছাড়েন তিনি। বর্তমানে বাংলাদেশের জাতীয় দলের পাশাপাশি খেলছেন বিপিএল, পিএসএল ও সিপিএলে। সব জার্সিতে দারুণ ফর্মে আছেন মাহমুদউল্লাহ।

এদিকে অনেকগুলো ফ্র্যাঞ্চাইজি লিগে খেললেও তাঁকে দেখা যায় না আইপিএলে। র‍্যাকিংয়ে ৬-এ থাকা এই টাইগার তারকা যে কোনো মুহূর্তেই যে কোনো দলের তুরুপের তাশে পরিণত হতে পারেন।

তাই এবার তাঁকে আইপিএলে নেবার জোর দাবি তুলেছেন আকাশ চোপড়া। তিনি মনে করেন মাহমুদউল্লাহর মতো উঁচুমানের খেলোয়াড়ের উচিত আইপিএলে খেলা। তাই বোর্ড কর্তাদের কাছে সুপারিশ করে এক ভিডিও বার্তায় তিনি বলেন,

‘মাহমুদুল্লাহ, আমি তাঁকে খুবই উঁচু মানের প্লেয়ার বলে মনে করি। তাঁর খেলা আমার খুবই পছন্দ। মিডেল অর্ডারে ব্যাট করে, অফ স্পিনটাও ভালো। তাঁর অবশ্যই উচিত আইপিএলের মতো টুর্নামেন্টে খেলা, এটা আমি অনুভব করি। আইপিএলের লোকজনকেও আমি এটা বলেছিলাম।‘

টি-টোয়েন্টিতে ২৫ রান গড়ে ১৬২ ইনিংসে মোট ৩১৬৩ রান করেন রিয়াদ। আর ৭.১৩ ইকোনোমি রেটে ১৩০ ইনিংসে ৮৫ উইকেট নিয়েছেন সাইলেন্ট কিলার রিয়াদ।

আপনি দেখেছেন কি?

ওয়ানডেতে মাশরাফিকে পাওয়া নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার খেলা …