যেভাবে কাটছে মাশরাফি-মুশফিক-তাসকিনদের ঈদ

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। এই আনন্দ-উৎসবে বরাবরই আলোচনায় থাকেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও। ঈদের খুশি পরিবারের সঙ্গে ভাগাভাগি করতে তারাও ছুটে গেছেন নিজের এলাকায়, নিজ পরিবারের কাছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা পূর্বের ন্যায় এবারও ঈদ করতে ছুটে গেছেন নিজ এলাকা নড়াইলে। সকালে নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ পড়েন ১৬ কোটির বাঙালির প্রিয় তারকা ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি।

ঈদের নামাজ পড়তে মাশরাফি সাদা পাঞ্জাবি পরে ঈদগাহে যান। তার সঙ্গে ছিলেন ছোট ভাই সিজার, মামা নাহিদুল ইসলামসহ পরিবারের সদস্যরা। ঈদের নামাজ শেষে মাশরাফি তার নানা বাড়ি আলাদাতপুরে যান।

বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম বগুড়ায় নিজ এলাকায় ঈদ করছেন। সেখানকার স্থানীয় ঈদগাহে নামাজ আদায় করেন তিনি। তার পরনে ছিল আকাশি রঙের পাঞ্জাবি।

জাতীয় দলের আরেক তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকের ভায়রা ভাই ঈদ পালন করছেন ময়মনসিংহে। তার পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি।

রাজশাহীতে ঈদ করছেন সাব্বির রহমান। সকালে বাবা ও ভাতিজার সঙ্গে ঈদের নামাজ আদায় করতে যান তিনি। দুই ভাতিজা নীল রঙের পাঞ্জাবি পরলেও তিনি পরেছেন কালো রঙের।

জাতীয় দলের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ নিজ পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করছেন। নামাজ শেষে বন্ধু-বান্ধবের সঙ্গে ঈদ আনন্দে মুখর হন তরুণ এই অলরাউন্ডার।

ঢাকাতেই ঈদ করছেন জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। সকালে বাবার সঙ্গে ঈদগাহে নামাজ আদায় করতে যান ডানহাতি এই পেসার। বাবা-ছেলে দুজনই কালো রঙের কাবুলি পরা ছিলেন।

সব ক্রিকেটার নিজ নিজ এলাকায় ঈদ করলেও ব্যতিক্রম কেবল বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। ঈদ পালন করতে সপরিবারে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি।

আপনি দেখেছেন কি?

‘মাশরাফিকে যেকোনো একটি বেছে নিতে হবে’

হঠাৎ ঘোষণা আসে বাংলাদেশ ক্রিকেট দলের প্রাণ ভোমরা মাশরাফি বিন মর্তুজা আসন্ন একাদশ জাতীয় সংসদ …

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE