fbpx

‘হঠাৎ আমার সামনে পোশাক খুলতে শুরু করলেন…’

নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রী দত্তের যৌন হেনস্তার অভিযোগ তোলেন পর অনেকে মুখ খুলছেন। এরই ধারাবাহিকতায় এবার অভিনেতা আলোক নাথের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন বলিউড অভিনেত্রী সন্ধ্যা মৃদুল।

আর তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন লেখক-প্রযোজক বিনতা নন্দা। এখানেই শেষ নয়, আলোক নাথের বিরুদ্ধে এবার আরও একজন মুখ খুলেছেন। ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির ক্রিউ মেম্বর সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর ভয়াবহ অভিজ্ঞতার কথা জানান। মুম্বাইতে ছবির শ্যুটিংয়ের সময় তাঁকে কীভাবে হেনস্থা করেছিলেন অলোক নাথ সে কথাই এবার জনসম্মুখে প্রকাশ করলেন তিনি।

সাক্ষাৎকারে তিনি বলেছেন, “একটি রাতের দৃশ্যের শ্যুট ছিল। আমি অলোক নাথের ‘কস্টিউম’ নিয়ে ওনার (আলোক নাথ) কাছে যাই। পোশাকগুলি ওনাকে দিতেই হঠাৎ আমার সামনে দাঁড়িয়েই পোশাক খুলতে শুরু করেন তিনি।

আমি খানিকটা চমকে গিয়ে সঙ্গে সঙ্গে সেখান থেকে বেরিয়ে আসার চেষ্টা করি। সেই মুহূর্তে উনি আমার হাত ধরে টেনে জড়িয়ে ধরেন। কোনোরকমে নিজেকে ছাড়িয়ে আমি পালিয়ে আসি। অবাক হয়ে গিয়েছিলাম পুরো ঘটনার পর, রাগও হয়েছিল।

কিন্তু আমি কাউকে কিছু বলতে পারিনি। ছবির পরিচালক সুরজ বরজাতিয়ার ঘনিষ্ঠমহলের একজন অলোক নাথ। ওনার বিরুদ্ধে কথা বলার সাহস আমার তখন হয়নি। তারপর থেকেই আমার জীবনটা পাল্টে যায়। ছবির বাকি শ্যুটিং স্কেডিউলে খুব ভয়ে ভয়ে আসতাম।”

সূত্র: জি নিউজ

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE